Recent Post

বুধবার, ৮ মার্চ, ২০১৭

বিচ্ছেদ গানের লিরিক - হাসি মুখে থাকি বলে রে আমি কিন্তু সুখি নয়।। দুঃখটারে গোপন রাখার করি অভিনয়।। আমি যেই দুঃখটা বুকের ভিতর চেপে রাখলাম বুকে চোখের পানি দেখলে হয়তো যেনে যাবে লোকে।। এমন কিছু দুঃখ থাকে রে ওরে শখি একা একাই সইতে হয়।। অনেক দুখে কারো কারো দুচোখ ভরে জলে অনেক সময় হাসে মানুষ বেশি দুঃখ পেলে।। আমিও হই তাদের দলে হইতো মুখে হাসি রই।। হাসি খুশি থাকতে চাইলেও তবু হঠাৎ হঠাৎ বুকের মাঝে উকে মারে শত ব্যথার আগাত।। সুখে থাকতে দিও মোরে বাউল সালেহ ক্ষমা চায়।।

হাসি মুখে থাকি বলে রে আমি কিন্তু সুখি নয়।। দুঃখটারে গোপন রাখার করি অভিনয়।। আমি যেই দুঃখটা বুকের ভিতর চেপে রাখলাম বুকে চোখের পানি দেখলে হয়তো ... thumbnail 1 summary
হাসি মুখে থাকি বলে রে আমি কিন্তু সুখি নয়।।
দুঃখটারে গোপন রাখার করি অভিনয়।।

আমি যেই দুঃখটা বুকের ভিতর চেপে রাখলাম বুকে
চোখের পানি দেখলে হয়তো যেনে যাবে লোকে।।
এমন কিছু দুঃখ থাকে রে ওরে শখি একা একাই
সইতে হয়।।

অনেক দুখে কারো কারো দুচোখ ভরে জলে
অনেক সময় হাসে মানুষ বেশি দুঃখ পেলে।।
আমিও হই তাদের দলে হইতো মুখে হাসি রই।।

হাসি খুশি থাকতে চাইলেও তবু হঠাৎ হঠাৎ
বুকের মাঝে উকে মারে শত ব্যথার আগাত।।
সুখে থাকতে দিও মোরে বাউল সালেহ ক্ষমা চায়।।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য পোস্ট করুন