Recent Post

বুধবার, ৮ মার্চ, ২০১৭

বাউল গানের লিরিক্স - দয়াল তোমার সনে প্রেম করিয়া আমার পরান ভরে নাই আমি আগেই জানাই রাখি আবার যেনো তোমার দেখা পাই।। বাবা তোমার মধুর বানি পরানও ভরিয়া শুনি ঐ সুর ধনি আর কোথাও নাই।। তোমায় দেখলে যেনো আবার চিনি পাইয়া যেনো না হারাই।। প্রানের বান্ধব তোমার সনে কত মধুর আলাপনে কত নিশি যাগিয়া কাটাই।। ওরে জাগে আমার ব্যথা মনে বুক চিরে কারে দেখাই।। আগেই আমি রাখছি বলে লইয়া যাইয়ো সময় হলে যার তার সনে কেমন করে যায়।। ওওরে বাউল কবি রহমানে সে আশাতে রাত কাটাই।।

 বাউল গানের লিরিক্স দয়াল তোমার সনে প্রেম করিয়া আমার পরান ভরে নাই আমি আগেই জানাই রাখি আবার যেনো তোমার দেখা পাই।। বাবা তোমার মধুর বানি পরানও ভ... thumbnail 1 summary
 বাউল গানের লিরিক্স
দয়াল তোমার সনে প্রেম করিয়া আমার পরান ভরে নাই
আমি আগেই জানাই রাখি আবার যেনো তোমার দেখা পাই।।
বাবা তোমার মধুর বানি পরানও ভরিয়া শুনি
ঐ সুর ধনি আর কোথাও নাই।।
তোমায় দেখলে যেনো আবার চিনি পাইয়া যেনো না হারাই।।

প্রানের বান্ধব তোমার সনে কত মধুর আলাপনে
কত নিশি যাগিয়া কাটাই।।
ওরে জাগে আমার ব্যথা মনে বুক চিরে কারে দেখাই।।

আগেই আমি রাখছি বলে লইয়া যাইয়ো সময় হলে
যার তার সনে কেমন করে যায়।।
ওওরে বাউল কবি রহমানে সে আশাতে রাত কাটাই।।


কোন মন্তব্য নেই

একটি মন্তব্য পোস্ট করুন