Recent Post

বুধবার, ৮ মার্চ, ২০১৭

দে দে পাল তুলে মাঝি হেলা করিস না লিরিক ছেড়ে দে নৌকা আমি যাবো মদিনা।। মদিনায় নবি এলো মা আমেনার ঘরে হাসিলে হাজার মানিক কাদিলে মুক্তা ঝরে দয়াল মুর্শিদ যার সখা তার কিসের ভাবনা।। আমার হৃদয় মাঝে কাবা নয়নে মদিনা ঐ নুরের রওশিনিতে দুনিয়া গেছে ভরে সেই নুরের বাত্তি জলে মদিনার ঘরে ঘরে।। দয়াল মুর্শিদ যার সখা তার কিসের ভাবনা।। আমার হৃদয় মাঝে কাবা নয়নে মদিনা

দে দে পাল তুলে মাঝি হেলা করিস না ছেড়ে দে নৌকা আমি যাবো মদিনা।। মদিনায় নবি এলো মা আমেনার ঘরে হাসিলে হাজার মানিক কাদিলে মুক্তা ঝরে দয়াল মুর্শি... thumbnail 1 summary
দে দে পাল তুলে মাঝি হেলা করিস না
ছেড়ে দে নৌকা আমি যাবো মদিনা।।

মদিনায় নবি এলো মা আমেনার ঘরে
হাসিলে হাজার মানিক কাদিলে মুক্তা ঝরে
দয়াল মুর্শিদ যার সখা তার কিসের ভাবনা।।
আমার হৃদয় মাঝে কাবা নয়নে মদিনা

ঐ নুরের রওশিনিতে দুনিয়া গেছে ভরে
সেই নুরের বাত্তি জলে মদিনার ঘরে ঘরে।।
দয়াল মুর্শিদ যার সখা তার কিসের ভাবনা।।
আমার হৃদয় মাঝে কাবা নয়নে মদিনা

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য পোস্ট করুন