Recent Post

শুক্রবার, ২২ এপ্রিল, ২০১৬

আর কতদিন জানি - লালনগীতি লিরিক

শিরোনাম : "আর কতদিন জানি " কথা ও সুর : মহাত্মা লালন সাঁই আর কত দিন জানি, এ অবলার প্রান ই এ জ্বলনে জ্বলিবে ওহে দয়েশ্বর চিরদিনই দুঃখ... thumbnail 1 summary

শিরোনাম : "আর কতদিন জানি "
কথা ও সুর : মহাত্মা লালন সাঁই

আর কত দিন জানি, এ অবলার প্রান ই
এ জ্বলনে জ্বলিবে ওহে দয়েশ্বর চিরদিনই
দুঃখেরই অনলে প্রাণ জ্বলিছে আমার চিরদিনই
দাসী মরলে ক্ষতি নাই, যাইহোক মরে যাই
তোমার দয়াল নামের দোষ রবেরে গোঁসাই
আমায় দাওহে দুঃখ যদি
তবু তোমার সাধই
তোমা ভিন্ন দোহাই আর দিবো কার চিরদিনই
ও মেঘ হইয়ে উদয় ,লুকালে কোথায়
পিপাসীর প্রাণ যায় পিপাসায়
আমার কি দোষেরই ফলে
এই দশা ঘটাইলে
চাও হে নাথ ফিরে এখন, চাওহে একবার চিরদিনই
আমি উড়ি হাওয়ার সাথ ,ধরি তোমার হাত
তুমি না করাইলে কে করাবে হে নাথ
আমার ক্ষমো অপরাধ
দাওহে ঐ শীতল পদ
লালন বলে প্রাণে সহেনা আমার চিরদিনই .

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য পোস্ট করুন